বান্ধবীকে ধর্ষণের অভিযোগে ম্যানচেস্টার ইউনাইটেড তারকা গ্রিনউড আটক! কি ছিল ভিডিওতে?

স্পোর্টস ডেস্ক

আগের দিনই বেরিয়েছিল ম্যাসন গ্রিনউডের বান্ধবী হ্যারিয়েট রবসনের কিছু রক্তাক্ত ছবি। তিনি দাবি করেছিলেন গ্রিনউডের আক্রমণের শিকার হয়েই তার এই অবস্থা। গুরুতর এই অভিযোগ আমলে নিয়ে গ্রিনউডকে আটক করেছে ম্যানচেস্টার পুলিশ।

ম্যানচেস্টার পুলিশ জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে এক নারীর শারীরিক নির্যাতনের ছবি ও ভিডিও তারা আমলে নিয়েছে। এর ভিত্তিতেই২০ বছরের এক যুবককে আটক করা হয়েছে। ব্রিটিশ গণমাধ্যমগুলো জানিয়েছে আটক যুবক গ্রিনউড।

গ্রিনউডের বান্ধবী রবসন প্রমাণ হিসেবে কিছু ছবি ও ভিডিও দিয়েছিলেন। যাতে তার মুখ থেকে রক্ত পড়তে দেখা যায়। পরে সেই ছবি ও ভিডিওগুলো মুছে ফেলা হয়েছে।

যে ছবি ও ভিডিওগুলো পোস্ট করা হয়েছে, সেগুলো রীতিমতো ভয়াবহ। একটিতে দেখা যায়, রবসনের ঠোঁটে গভীর ক্ষত রয়েছে এবং তার থুতনি ও গলা বেয়ে রক্ত ঝরছে। অন্যগুলোতে দেখা যায়, তার শরীরের বিভিন্ন অংশে, যেমন- হাত, কাঁধ ও পায়ে, আঘাতের চিহ্ন রয়েছে। গত বছরের অক্টোবর মাসের একটি অডিও শেয়ারও করেছেন রবসন, যেখানে তাকে কোনো একজনের সঙ্গে উচ্চস্বরে তর্ক করতে শোনা যায়। কারণ, ওই ব্যক্তিটি তাকে আক্রমণের হুমকি দিয়েছিলেন।

স্থানীয় পুলিশ আরও জানিয়েছে, আটক হওয়া ২০ বছরের যুবকের বিরুদ্ধে শারীরিক নির্যাতন ছাড়াও ধর্ষণের অভিযোগও রয়েছে। এই ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

এই ব্যাপারে কোন মন্তব্য করেনি গ্রিনউডের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। তবে অভিযোগ গুরুতর হওয়ায় এই ফুটবলারকে বরখাস্ত করতে পারে ইংলিশ জায়ান্ট ক্লাবটি।

এই ভিডিও

 

সেই ভিডিও