বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ২ নারী মাদক ব্যবসায়ী আটক

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে পৌর শহর এলাকা পল্লবী মোড় নয়ন ষ্টোর এর সামনে পাকা রাস্তার উত্তর এলাকা থেকে ১১(এগারো) বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় এমকেডিল উদ্ধারসহ দুই মাদক কারবারীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

আটককৃত আসামী হলেন-উপজেলার ৬নং জোতবানী ইউনিয়নের কসবা সাগরপুর গ্রামের সাহেব আলী’র স্ত্রী বুলবুলি বেগম (৩৩) ও একই গ্রামের মৃত-কিয়াম উদ্দিনের স্ত্রী আসমা বেওয়া (৬০) এই সূত্রে বিরামপুর থানা পুলিশ জানায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত’র দিক-নির্দেশনায়
বুধবার বিকেল ৪টার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিরস্ত্র) শাহজাহান সিরাজ এর নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর পৌর শহর এলাকায় পল্লবী মোড় নয়ন ষ্টোর এর সামনে পাকা রাস্তার উত্তর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বডি ফিটিং ও ভ্যানিটি ব্যাগে থাকা ১১ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় এমকেডিল উদ্ধারসহ মাদক কারবারী বুলবুলি বেগম (৩৩) ও আসমা বেওয়া (৬০) কে হাতে নাতে আটক করে পুলিশ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে মুক্তি টিভিকে বলেন, এ বিষয়ে উক্ত আসামীদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫ বি (২)/২৫ ডি ধারায় রুজু করা হয়েছে। মামলা নং ২১, তাং১৫.০৯.২১ইং। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ প্রক্রিয়াধীন।