বেনাপোল ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের পাশে থাকতে চান হাফিজুর রহমান

জসীম উদ্দিন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ যশোরের বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচনের রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদের ট্রাক মার্কায় দপ্তর সম্পাদক পদে লড়ছেন আলহাজ্ব হাফিজুর রহমান। তরুন মেধাবী এবং সফল ব্যবসায়ী ও সমাজ সেবক হিসেবে এরইমধ্যে বেশ গ্রহনযোগ্যতা পেয়েছেন তিনি।

আগামী (৬ মার্চ ২০২১) শনিবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত বেনাপোল ২নং গোডাউনের সামনে অবস্থিত মালিক সমিতি’র নিজস্ব ভবনে ২টি প্যানেলে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। প্যানেল দুটি হলো, রবি-আজিম ঐক্য পরিষদ ও সনি-রিপন সমমনা পরিষদ। দুটি প্যানেল থেকে মোট ২২জন প্রার্থী এ নির্বাচনে অংশ নেবেন।

নির্বাচন নিয়ে আলাপ কালে আলহাজ্ব হাফিজুর রহমান জানান, বন্দরে ব্যবসায়ীদের সুযোগ সুবিধা নিশ্চিত করতে ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের পাশে থাকতে চান। নির্বাচিত হলে সদস্যদের অধিকার আদায়ে সচেষ্ট থাকবেন। পরিবর্তনের লক্ষে নতুনের সমন্বয়ে
রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদ বিজয়ী হওয়ার দৃড় প্রত্যয় জানিয়েছেন আলহাজ্ব হাফিজুর রহমান। আরও বলেন, ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের শৃঙ্খলা ফিরিয়ে এনে সদস্যদের পাশে থাকার মাধ্যমে পরিচ্ছন্ন ব্যাবসায়ীবান্ধব পরিবেশ তৈরি করাই হবে আমাদের অন্যতম প্রধান লক্ষ।

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির  নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ উল্লেখ করে তিনি বলেন, বেনাপোল বন্দর দিয়ে প্রতিদিন কোটি কোটি টাকার পণ্য আমদানি এবং রপ্তানি হয়ে থাকে। সৎ ও যোগ্য ব্যবসায়ীবান্ধব নেতৃত্ব নির্বাচিত হলে এই খাতের উন্নয়নের পাশাপাশি দেশের অর্থনৈতিক উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে সহায়তা করবে।