ভৈরব উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি

নাঈম মিয়া,ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি গঠিত হয়েছে।বাংলাদেশ ছাত্রলীগের কিশোরগঞ্জ জেলা শাখার এক প্রেস বিজ্ঞপ্তি অনুযায়ী জানা যায়, কিশোরগঞ্জ জেলা শাখার আওতাধীন ভৈরব উপজেলা শাখার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে কিশোরগঞ্জ জেলা শাখার এক সিদ্ধান্ত মোতাবেক আমির হামজা কে সভাপতি, তাহমিদ ওয়াসিফ পার্থ কে সহ-সভাপতি , মো. রিয়াদ মিয়াকে সাধারণ সম্পাদক,যুগ্ম সাধারণ সম্পাদক রুমানুর জামান, ইফতেখার হোসেন রিয়াদ কে যুগ্ম সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগের ভৈরব উপজেলা শাখার কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

(২১ সেপ্টেম্বর) মঙ্গলবার রাতে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এছাড়া বাংলাদেশ ছাত্রলীগের কিশোরগঞ্জ জেলা শাখার অপর প্রেস বিজ্ঞপ্তি অনুযায়ী ভৈরব পৌর শাখার মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আগামী এক বছরের জন্য সালেম রহমান মিকদাত কে সভাপতি, দুইজন সহ-সভাপতি হলেন সাজিদুর রহমান প্রান্ত ও আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক এমদাদুল হক ইমন ও হাসিবুল হাসান প্রান্ত
যুগ্ম সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগের ভৈরব পৌর শাখার কমিটির অনুমোদন দিয়েছে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন জানান, আগামী এক বছরের জন্য দুইটি কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এছাড়া আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে নতুন কমিটিকে। নতুন কমিটি গঠনের আগে সাংগঠনিক গতিশীলতা না থাকা এবং মেয়াদোত্তীর্ণ হওয়ায় ভৈরব উপজেলা ও পৌর ছাত্রলীগের আগের কমিটি বিলুপ্ত করে জেলা কমিটি।

এদিকে দীর্ঘদিন পর নতুন কমিটি পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানায় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের বর্তমান ও সা‌বেক নেতৃবৃন্দ।