মুজিববর্ষের গৃহ সংলগ্ন শিশুপার্ক উদ্বোধন করলেন চুয়াডাঙ্গা ডিসি

ইমতিয়াজ আহমেদ রয়েল
চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের ভূমিহীন ও গৃহহীনদের মুজিববর্ষে উপহার দেওয়া গৃহ সংলগ্ন শিশুপার্ক এর উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন এবং বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আমিনুল ইসলাম খান।
তিনি বলেন, মুজিববর্ষে প্রধানমন্ত্রীর এই উপহার আপনারা ভালোভাবে নিজেদের সম্পদ হিসেবে ব্যাবহার করবেন। কারন এগুলো আপনাদেরকে দলিলসহ প্রদান করা হয়েছে। সেই সাথে আপনাদের ছোট ছোট শিশুদের বিনোদনের কথা বিবেচনা করে এই শিশুপার্ক বা বিনোদন কেন্দ্রটি স্থাপন করা হলো। আমরা চাই আপনারা সব সময় ভালো থাকুন, সুস্থ্য থাকুন এবং সুন্দর ভাবে জীবনযাপন করুন।
অনুষ্ঠানে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আক্তারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা সহকারী (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, উপজেলা প্রকৌশলী খালিদ হোসেন, হাউলী ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দীন সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা-কর্মচারি ও স্থানীয় ব্যাক্তি বর্গ। অনুষ্ঠানে সঞ্চালনা করেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অভিজিৎ কুমার বিশ্বাস।