মুসলিমদের নিয়ে কটাক্ষ; সিনেটরের উপর ডিম হামলা (ভিডিও)

ডেস্ক রিপোর্ট : নিউজিল্যান্ডে মসজিদে হামলার ঘটনায় মুসলিম অভিবাসনকে দায়ী করেছিলেন অস্ট্রেলিয়ার সিনেটর ফ্রেসার অ্যানিং। অগ্রহণযোগ্য ওই মন্তব্যের কারণে সারা বিশ্বেই তাকে নিয়ে সমালোচনার ঝড় বইছে। সেই রেশ কাটতে না কাটতেই এই সিনেটরের মাথায় ডিম হামলা চালিয়েছে এক কিশোর।

অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যম নিউজ নাইন জানিয়েছে, এক সংবাদ সম্মেলনে কথা বলছিলেন অ্যানিং। তখনই হঠাৎ করে এক কিশোর তার মাথায় ডিম দিয়ে আঘাত করে। এতে ক্ষিপ্ত হয়ে অ্যানিং ওই কিশোরের ওপর চড়াও হন। আর আশেপাশের কয়েকজন এসে ওই কিশোরকে চেপে ধরে তাকে থামানোর চেষ্টা করে।

ওই কিশোরের পরিচয় এখনও জানা সম্ভব হয়নি। তবে সে মুসলিম অভিবাসী হতে পারে বলে ধারণা করা হচ্ছে। সিনেটর অ্যানিং এর বিতর্কিত মন্তব্যের প্রতিবাদেই সে ওই হামলা চালিয়েছে বলেও মনে করা হচ্ছে।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের হামলায় মুসলিমদের দায়ী করায় অস্ট্রেলিয়ার সাবেক ও বর্তমান প্রধানমন্ত্রী ছাড়াও যুক্তরাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী তার সমালোচনা করেছেন। অনেকে তার পদত্যাগও দাবি করছেন।

Egg on Fraser Anning's head

Someone has just slapped an egg on the back of Australian Senator Fraser Anning's head, who immediately turned around and punched him in the face.He blamed Muslims for Christchurch's terrorist attack yesterday: https://bit.ly/2O7a7Sb

Gepostet von Islamic Information am Freitag, 15. März 2019