মেহেরপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধ‚র আত্মহত্যা

গাংনী প্রতিনিধি:
মেহেরপুরের গাংনীতে গলায় ফাঁস দিয়ে আয়েশা খাতুন (৫৩) নামের এক গৃহবধ‚ আত্মহত্যা করেছে। আয়েশা কাথুলী ইউনিয়নের লক্ষীনারায়ণপুর গ্রামের আব্দুল ওহাবের স্ত্রী। রোববার ভোর সাড়ে ৫ টার দিকে গাংনীর লক্ষীনারায়নপুর গ্রামে নিজ বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

নিহতর পরিবার ও স্থানীয় গ্রাম বাসী জানান ভোরে সে তার ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন। পরে পরিবারের লোকজন তাকে ঝুলে থাকতে দেখে চিৎকার দেয়। পরিবারের লোকজনের চিৎকার শুনে স্থানিয়রা ঘটনা স্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। পরে স্থানীয়রা গাংনী থানায় খবর দিলে খবর দিলে পুলিশের একটি দল ঘটনা স্থলে পৌঁছেছে।

নিহতর পরিবারের লোকজনের দাবি অসুস্থতা জনিত কারনে সে আত্ম হত্য করেছে। তবে স্থানী গ্রামবাসীর অভিযোগ পারিবারিক কলহের কারনে সে আত্ম, হত্যা করে। নিহতের মেয়ে শিউলী জানান, শারীরিক অসুস্থতার কারণেই তিনি আত্মহত্যার পথ বেছে নেন। তবে নিহতের স্বামী আব্দুল ওহাব দাবি স্ট্রোকজনিত কারণে তার স্ত্রীর মৃত্যু হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুল জানান, শারীরিক অসুস্থতা ও মানুষিক যন্ত্রণার কারণে তিনি আত্মহত্যা করতে পারেন। তবে স্থানী গ্রামবাসীর দাবি পারিবারিক কোলহের জের ধরে আয়েশা খাতুন আত্মহত্যা করেছে। গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান শারিরীক অসুস্থতার কারণে তিনি আত্মহত্যা করেতে পারেন। তবে ঘটনা স্থলে পুলিশ গিয়েছে ময়সা তদন্ত শেষে আসল ঘটনা জানা যাবে।