মেহেরপুরে সংবাদ সংগ্রহের সময় ৩ সাংবাদিকদের উপর হামলা

নিজস্ব প্রতিনিধি, মেহেরপুর : মেহেরপুরের গাংনীতে নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা তৈরি হচ্ছে এমন সাংবাদের ভিত্তিতে সংবাদ সংগ্রহ করতে গেলে নাগরিক টেলিভিশনের মেহেরপুর প্রতিনিধি রাব্বি আহমেদ, এশিয়ান টেলিভিশনের মেহেরপুর জেলা প্রতিনিধি জাহিদ মাহমুদ ও দৈনিক বাংলাদেশ সমাচারের মেহেরপুর প্রতিনিধি তরিকুল ইসলামের উপরে হামলা চালিয়েছে জিয়া।

আজ শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ৯ টার দিকে গাংনী উপজেলার নিশিপুর গ্রামের ও বামন্দী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম (জিয়া) সাংবাদিকদের উপর হামলা করেন।

জানা গেছে, মেহেরপুর-২ (গাংনী) আসনের এমপি ডাক্তার আবু সালেম মোঃ নাজমুল হক সাগরের ব্যক্তিগত বরাদ্দ থেকে প্রকল্প বাস্তবায়ন(পিআই) অফিসের আওতায় তিন লাখ টাকা ব্যায়ে ২৪০ মিটার কাজ পায় বামন্দী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আরিফুল ইসলাম। কাজের দেখভাল আরিফুল ইসলামের করার কথা থাকলেও তিনি বিষয়টি কোন কিছু জানেন না বলে জানান। এছাড়াও তিনি বলেন রাস্তার কাজের বিষয়টি দেখা-শোনা করছে জিয়াউল ইসলাম জিয়া। পি আই সি আপনি কাজ দেখছে জিয়া এমন প্রশ্নের জবাবে আরিফ বলেন, আমি এতো কিছু জানিনা। জিয়া পিআইসি বানিয়েছে এর বাহিরে কিছু জানিনা।

বিষয়টি নিয়ে গাংনী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তী সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুই ও তিন নম্বর ইট দিয়ে কাজ করে তাহলে আপনারা কাজ বন্ধ করে দেন।

এ বিষয়ে গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।