মেহেরপুরে ১০০ বোতল ফেনসিডিলসহ ইউপি চেয়ারম্যানের ভাই আটক

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুর ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ১০০ বোতল ফেনসিডিলসহ বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়োব হোসেনের ভাই আলী ইয়াসিন, দৌলত শেখ এবং আব্দুল হালিম নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার রাতে মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামের ভাটার মাঠে এলাকায় অভিযান চালিয়ে আলী ইয়াসিন, দৌলত শেখ এবং আব্দুল হালিমকে আটক করা হয়। আটক মোঃ আলী ইয়াসিন(৫৫) আনন্দবাস গ্রামের মৃত সৈকত আলীর ছেলে এবং বাগুন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আয়োব হোসেনের ছোট ভাই, দৌলত শেখ(৪০) মহাজনপুর উত্তর পাড়া গ্রামের ফইজেল শেখের ছেলে।মোঃ হালিম আলী(২২) একই গ্রামের আনারুল ইসলামের ছেলে।

জানা গেছে গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর ডিবি’র ওসি সাইফুল আলমের নেতৃত্বে ডিবি’র এস আই আশরাফ, এস আই আশিকুর রহমান, এএসআই হুমায়ুন কবিরসহ ডিবি’র সদস্যরা মুজিবনগর উপজেলার মহাজনপুর ভাঁটার মাঠে অভিযান চালান। এ সময় দৌলত শেখ, আব্দুল হালিম এবং আলী ইয়াসিনকে আটক করেন। তাদের কাছ থেকে ১০০ বোতল ফেনসিডি উদ্ধার করা হয়।

ডিবি’র ওসি সাইফুল ইসলাম জানান, গোপন সূত্রে খবর পেয়ে আমরা মহাজনপুর ইউনিয়নের মহাজন পুর ভাটার মাঠে ওত পেতে থাকি। এ সময় মাদক ব্যবসায়ীরা ফেন্সিডিল নিয়ে আসার সময় তাদেরকে চ্যালেঞ্জ করি। এবং ১০০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করি। ওসি আরও জানান এই ঘটনার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার দিয়ে আসামিদের সোপর্দ করা হয়েছে।