মোংলা উপজেলার,ভাইস চেয়ারম্যান হিসাবে শপথ গ্রহণ করলেন জামাল হোসেন

খান আশিকুজ্জামান, মোংলা বাগেরহাট :

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে খুলনা বিভাগের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ জুলাই) সকাল ১১ টায় খুলনা বিভাগীয় প্রশাসনের আয়োজনে বিভাগীয় কমিশনারের সভাকক্ষে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। খুলনা বিভাগীয় স্থানীয় সরকারের পরিচালক তবিবুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ও শপথ বাক্য পাঠ করান খুলনা বিভাগীয় কমিশনার হেলাল মাহমুদ শরীফ।

এ সময় জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বিভাগীয় কমিশনার হেলাল মাহমুদ শরীফ বলেন, সরকারের উন্নয়ন কার্যক্রমে আপনাদের বিশেষ ভূমিকা পালন করতে হবে, সকল উন্নয়ন কর্মকান্ডে টেকসই পদ্ধতি অবলম্বন করতে হবে। এছাড়া আপনার উপজেলাধীন চাকরিজীবীদের বেতন আপনার উপজেলার বাজেটে অন্তর্ভুক্ত করতে হবে।

শপথ গ্রহণের পর বিভাগীয় কমিশনার অফিস চত্বরে সমর্থকরা উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।

পরে ১ম বারের মত শপথ নিয়ে মোংলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জামাল হোসেন প্রতিক্রিয়া ব্যাক্ত করে বলেন, আমি জনগনের পাশে পূর্বেও ছিলাম বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকব। আমার দরজা জনগনের জন্য সব সময় খোলা থাকবে আপনারা যেকোনো বিষয় নিয়ে সরাসরি আমার সঙ্গে কথা বলবেন।

আপনাদের এলাকার সকল অসমাপ্ত কাজগুলো আমি এবার আপনাদের সঙ্গে নিয়েই সমাপ্ত করতে চাই।
তিনি আরো বলেন, এলাকার যেকোনো সমস্যা আপনাদের সঙ্গে নিয়েই কাজ করব। গ্রীন-ক্লিন-স্মার্ট মোংলা উপজেলা বিনির্মাণে সবার সহযোগিতা কামনা করেন মোঃ জামাল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, মোংলা উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী ও সমর্থকেরা।