যমুনা লাইফের পৃষ্ঠপোষক মরহুম মুসা মিয়ার তৃতীয় মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড এর প্রধান পৃষ্ঠপোষক ও কুলিয়ারচর গ্রুপের সম্মানিত চেয়ারম্যান (সিআইপি) মরহুম মুসা মিয়া’র তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড এর প্রধান কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিল এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজী গ্রুপের পরিচালক ও অত্র কোম্পানির সম্মানিত চেয়ারম্যান বদরুল আলম খান। সভাপতিত্ব করেন এস এম শামছুউদ্দীন ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব), আরো উপস্থিত ছিলেন জনাব লায়ন শফিকুর রহমান চৌধুরী উপ-ব্যবস্থাপনা পরিচালক (প্রশাসন), জনাব খায়রুল মমিন কাজল উপ-ব্যবস্থাপনা পরিচালক, জনাব এম এম হোসাইন আহমেদ উপ-ব্যবস্থাপনা পরিচালক, জনাব খাজা আব্দুল আওয়াল উপ-ব্যবস্থাপনা পরিচালক, জনাব গৌর চন্দ্র উপ-ব্যবস্থাপনা পরিচালক। আরো উপস্থিত ছিলেন উন্নয়ন প্রশাসন বিভাগের প্রধান কাজী মাহাবুব-ই-খোদা, জনাব মোজাম্মেল হক সারমান সিএফও, জনাব মোঃ হারুনুর রশীদ ইনচার্জ গ্রুপ বীমা, জনাব বেলাল হোসেন অবলিখন ইনচার্জ ও মোহাম্মদ মোজাম্মেল হোসেন পলাশ এইচআর।

এছাড়াও উপস্থিত ছিলেন কোম্পানির শতাধিক উন্নয়ন কর্মী ও কর্মকর্তাবৃন্দ এবং প্রধান কার্যালয়ের কর্মরত সকল স্তরের কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে সিআইপি মরহুম মুসা মিয়ার, জীবনী সম্পর্কে নানা দিক নিয়ে আলোচনা করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও প্রতিষ্ঠানের চেয়ারম্যান। মিলাদ শেষে তার আত্মার মাগফেরাত কামনা করা হয়।