যশোর অভয়নগরে ভৈরব আতঙ্কে ২০ যাত্রী নদীতে ঝাঁপিয়ে প্রাণে রক্ষা পেয়েছে

উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার )যশোরঃ অভয়নগরে ভৈরব নদে নৌকা ডুবির আতঙ্কে ২০ যাত্রী নদীতে ঝাঁপিয়ে প্রাণে রক্ষা পেয়েছে।  
শনিবার দুপুরে উপজেলার নওয়াপাড়া বাজার-শংকরপাশা খেয়াঘাটে এ ঘটনা ঘটে। আহতদের প্রাথমিক চিকিৎসাশেষে ছেড়ে দেয়া হয়েছে। 
শংকরপাশা খেয়াঘাটের ব্যবসায়ী আব্দুল মান্নান মোল্যা জানান, শনিবার বেলা ২ টার দিকে শংকরপাশা ঘাট থেকে মাঝি মামুন তার নৌকায় যাত্রী নিয়ে নওয়াপাড়া বাজার ঘাটের উদ্দেশ্যে যাত্রা করেন। নৌকাটি মাঝ নদীতেপৌঁছালে মোংলাগামী একটি জাহাজ খুব কাছে চলে আসে। যাত্রীরা আতঙ্কিত হয়ে প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপ দেয়। ওইসময় আশপাশে থাকা নৌকার মাঝিরা ভাসতে থাকা যাত্রীদের উদ্ধার করে। এসময় আহত ১০ যাত্রীকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়।
আহত উপজেলা বাঘুটিয়া ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের মৃত মহম্মদ গাজীর মেয়ে রুমিচা বেগম জানান,আমি বাজার করে ঐ নৌকায় বাড়ি ফিরার উদ্দেশ্যে উঠেছিলাম।কিন্তু আমার এক হাতে বাজারের ব‍্যাগ অন‍্য হাতে শপিং ব‍্যাগে থাকা একটি বাটুন মোবাইল যার মূল‍্য ২ হাজার টাকা,একটি স‍্যামপোনি মোবাইল যার মূল‍্য ৯ হাজার টাকা ও নগদ ১৫ হাজার টাকা নদের পানিতে পড়ে যায়।আহত রুমিচা বেগম(৩৫) নৌকার তলে পড়ে যায়।তখন জীবন বাঁচাবে নাকি টাকা সহ ব‍্যাগ বাঁচাবে।
নওয়াপাড়া নৌপুলিশ ফাঁড়ির এসআই আসাদুজ্জামান জানান, জাহাজ ও যাত্রীবাহী নৌকার মধ্যে কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। তবে নৌকার যাত্রীরা আতঙ্কিত হয়ে নদীতে ঝাঁপিয়ে পড়ে। কয়েকজন আহত হয়, তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। জাহাজ ও যাত্রীবাহী নৌকার মধ্যে কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। তবে নৌকার যাত্রীরা আতঙ্কিত হয়ে নদীতে ঝাঁপিয়ে পড়ে। কয়েকজন আহত হয়, তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।