রোহিতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মতবিনিময় সভা ও উঠান বৈঠক

সোহেল মিয়া, কেরানীগঞ্জ প্রতিনিধিঃরোহিতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে শুধু সোলাইমান জামান সোলাইমান এরই  নাম শোনা যাচ্ছে।রোহিতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সভা সমাবেশে মানুষের ঢলে  আলাদা করে নজর কেড়েছেন ঢাকা -২ আসনের সাংসদ সদস্যের মতবাদপুষ্ট  আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজ সেবক, গরীব-দুঃখীদের প্রাণ প্রিয় ব্যাক্তিত্ব, সাধারণ মানুষের কাজপ যার সব সময়ের পদচারণা,রোহিতপুর আওয়ামী লীগের সভাপতি জনাব সোলাইমান জামান সোলাইমান।

 আজকে রোহিতপুর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থীর মনোনয়ন প্রত্যাশী সোলাইমান জামান সোলাইমান এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।  উঠান বৈঠকে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের বিভিন্ন  আওয়ামী লীগ নেতৃবৃন্দ, রোহিতপুর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ  ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।  তাদের সকলের আশা, আকাঙ্খা ও বিশ্বাস সোলাইমান জামান সোলাইমানকে রোহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে পাবেন।

রোহিতপুর ইউনিয়ন পরিষদের বিভিন্ন মহলের দাবি সোলাইমান জামান সোলাইমানকে নৌকা প্রতীকে মনোয়ন করা।রোহিতপুর ইউনিয়ন পরিষদের দুইদুইবারের সফল সভাপতি ও গরীব- দুঃখীদের সাথে একাত্ম প্রকাশে কাজ করেন। তিনি রোহিতপুর ইউনিয়ন পরিষদের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাথে যুক্ত ছিলেন ও আছেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন উন্নয়ন কাজে যুক্ত আছেন।  এছাড়াও রোহিতপুর ইউনিয়ন পরিষদের ভাবমূর্তি বিভিন্ন সভায় তুলে ধরেন। রোহিতপুর ইউনিয়নের সকল মানুষের সাথে একাত্মতা প্রকাশ করে চলে। একজন রাজনৈতিক নেতা হলেও মানুষের সকল প্রয়োজনে তিনি সব সময় হাজির হন। তার এই প্রাণপ্রিয় ব্যাক্তিত্ব সকল মানুষের কাছে আপন করে তোলেছে।আজকে নির্বাচন উপলক্ষে উঠান বৈঠকে মানুষের ঢলে দেখা যাচ্ছে।

মানুষের এই উঠান বৈঠকে মানুষের আগ্রহ প্রকাশ থেকে খুব সহজেই বোঝা যায় যে, রোহিতপুর ইউনিয়ন পরিষদের সর্বস্তরের জনগণ সোলাইমান জামান সোলাইমানকে রোহিতপুর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চায় ও তাকে ভোট দিয়ে জনগনের সেবা করার সুযোগ দিতে চায়।  সর্বস্তরের জনগণের প্রাণের দাবি সোলাইমান জামান সোলাইমানকে রোহিতপুর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখা।