সৈয়দপুরে পেশাদার মোবাইল চোর চক্রের সদস্য গ্রেফতার

মনিরুজ্জামান লেবু, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে অভিযান চালিয়ে পেশাদার মোবাইল চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে সৈয়দপুর থানা পুলিশ। রোববার সৈয়দপুর শহরের শেরে বাংলা সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোবাইল চোরের নাম নাঈম ইসলাম (২১)। সে উপজেলার সোনাখুলি ডালি খাতা পাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে।
সৈয়দপুর থানার এসআই (নিরস্ত্র) মো. ওবাইদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অবশেষে শেরে বাংলা সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। সে একজন পেশাদার মোবাইল চোর চক্রের সক্রিয় সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি মতে মোবাইল চুরির ব্যাপারে বিভিন্ন তথ্য তার কাছ থেকে উদঘাটন করা হয়েছে। সে জানায় এ চক্রের সাথে সৈয়দপুরের আরও দু’জন আছে। এরা হলো ওয়াপদা নতুন হাট এলাকার সনু ও গোলাহাট ক্যাম্প এলাকার ডার্লিং। এদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।
সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, মোবাইল চোর চক্রের সদস্যকে গ্রেফতারে এসআই ওবায়দুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে চিহ্নিত পেশাদার চোরকে আটক করতে সক্ষম হয়। ওইদিনেই তাকে নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।