নিজস্ব প্রতিবেদক : ঝিনাইদহে নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে স্বেচ্ছাসেবী সংস্থা ওয়েলফেয়ার এফোর্টস (উই) এর আয়োজনে এবং রূপান্তর ও আন্তর্জাতিক দাতা সংস্থা ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের সহযোগিতায় এ সংলাপ অনুষ্ঠিত হয়।

মানবাধিকার কর্মী ও সিনিয়র সাংবাদিক আমিনুর রহমান টুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু।

এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রিয়াজ উদ্দিন, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার শরীফা আক্তার, ঝিনাইদহ সদর থানার এস আই শিকদার মনিরুল ইসলাম, রুপান্তরের অসীম আনন্দ দাস, ডেমোক্রসি ইন্টারন্যাশনালের রুবায়েত হোসেন, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সালমা ইয়াসমিন, নাগরিক সংলাপের সহকারী মডারেটর সুরাইয়া পারভীন মলি। অনুষ্ঠান সার্বিক পরিচালনা করেন উই এর পরিচালক শরিফা খাতুনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংলাপে সরকারি সেবাদানকারী প্রতিষ্ঠান কি কি সেবা প্রদান করছে এবং নাগরিক সেবা গ্রহণের ক্ষেত্রে কি ভূমিকা রয়েছে তার সমন্বয় করার জন্য আলোচনা করা হয়। এসময় বিভিন্ন পরামর্শ প্রদাণ করেন অংশগ্রহণকারীরা।