নিজস্ব প্রতিবেদক : সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সকল সাফল্যের অনুপ্রেরণাদায়ী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের স্মৃতিকে চির অম্লান করে রাখার জন্য জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাসের পরিকল্পনায় ও উদ্যোগে জেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ম্যুরাল স্হাপন করা হয়েছে।

১৫ মার্চ ২০১৯ শুক্রবার বিকাল ৫ টায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে ম্যুরালের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক শামসুল আবেদনি খোকন, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, আ্ওয়ামী লীগ নেতা ডা: মাহবুব মেহেদিহ প্রমুখ।

এর আগে চুয়াডাঙ্গা সার্কিট হাউজে প্রতিমন্ত্রী পৌছালে তাকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম গার্ড অব অর্নার প্রদান করেন। চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগ এর সভাপতি জাতীয় সংসদের সাবেক হুইপ চুয়াডাঙ্গা ১ আসনের এমপি বর্ষীয়ান রাজনীতিক বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এর পক্ষ থেকে ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুললে শুভেচ্ছা জানানো হয়।

শেষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয।