ডেস্ক রিপোর্ট : চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড আনুষ্ঠানিকভাবে তাদের যাত্রা শুরু করেছে। ১৬ মার্চ শনিবার রাজধানীর পাঁচ তারকা হোটেল ওয়েস্টিনে লোগো উন্মোচনের মাধ্যমে যাত্রা শুরু করে নতুন এই ব্যাংকটি।

২০১৯ সালের ২৯ জানুয়ারি বাংলাদেশ ব্যাংক থেকে প্রজ্ঞাপন পায় পদ্মা ব্যাংক লিমিটেড। ব্যাংকটির ৬৮ শতাংশ শেয়ারের অংশীদার চারটি রাষ্ট্রায়ত্ত ব্যাংক সোনালী, অগ্রণী, জনতা, রূপালী ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি)।

দেশে ৫৭টি শাখা ও আধুনিক ব্যাংকিং সুবিধা নিয়ে কাজ শুরু করেছে পদ্মা ব্যাংক লিমিটেড।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ উপদেষ্টা মশিউর রহমান, অর্থ মন্ত্রনালয়ের আর্থিক বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম এবং পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত। সেই সাথে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু।

লোগো উন্মোচনের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুস সালাম আজাদ, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামস-উল-ইসলাম, রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আতাউর রহমান প্রধান, ইনভেস্টমেন্ট কর্পোরেশন অফ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক কাজী সানাউল হক।