ডেস্ক রিপোর্ট : বাগদান সেরে ফেলেছেন ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় সাড়া জাগানো শিল্পী সাজিয়া ইসলাম পুতুল। এখন পুরোদমে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

পুতুলের বরের নাম নুরুল ইসলাম। গত ১৫ মার্চ পারিবারিকভাবে তাদের বাগদান হয়েছে। বিয়ে আগামী ২০ মার্চ।

পুতুল জানান, বর নুরুল ইসলাম কানাডা প্রবাসী। সেখানে একটি সরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন তিনি। পাশাপাশি শখের বসে ফটোগ্রাফিও করেন।

দুদিন আগেই নুরুল ইসলামকে প্রথম দেখেছেন জানিয়ে ক্লোজআপ ওয়ানের এ শিল্পী বলেন,

পারিবারিকভাবেই আমাদের বিয়েটা হচ্ছে। গত পরশু ঘরোয়া আয়োজনে আমাদের বাগদান সম্পন্ন হয়েছে। আগামী ২০ মার্চ বিয়ে অনুষ্ঠিত হবে।

নুরুলের সঙ্গে পরিচয় কীভাবে জানতে চাইলে পুতুল বলেন, কিছু দিন আগে পরিবার থেকে বিয়ের কথা ওঠে। তখন সবাই নুরুলকে দেখেন। আমি তাকে দেখেছি, দুদিন আগে।

এদিকে পুতুলের বিয়েটা হচ্ছে ব্যাপক ধুমধামে। বিয়ে উপলক্ষে একটি গান তৈরি করেছেন এ শিল্পী। বিয়ের কার্ডটিও হয়েছে ঝাকানাকা।

অতিথিদের আমন্ত্রণ জানানোর পাশাপাশি কার্ডে পুতুল লিখেছেন- ‘ছোট্ট পুতুল বড় হলো, পুতুল বিয়ের সময় হলো… এ আমাদের পুতুল। পুতুলগান পুতুলকাব্য পুতুলকাব্যিক উপন্যাসের পুতুল। এবার সময় পুতুলঘর বাঁধবার। পুতুলপ্রেমীদের শুভাশীষ আর আশীর্বাদ পরম প্রার্থনীয়। আর তাই, পুতুলবিয়েতে নিমন্ত্রণ।’

বিয়ে উপলক্ষে গান রচনার বিষয়ে পুতুল জানান, বিয়ের রাতেই তিনি প্রকাশ করবেন, বিয়ে নিয়ে নতুন একটি গান। তবে সে সম্পর্কে এখন কিছুই জানাতে চান চান না শ্রোতাপ্রিয় এ শিল্পী।

উল্লেখ্য, ‘ক্লোজআপ ওয়ান-২০০৬’ প্রতিযোগিতার মধ্য দিয়ে সংগীতের ভুবনে পা রাখেন সাজিয়া সুলতানা পুতুল। বিভিন্ন মিশ্র অ্যালবামের গাওয়ার পাশাপাশি ৫টি একক গান প্রকাশ করেছেন এ শিল্পী।