নিজস্ব প্রতিবেদন: অবমুক্ত হল তামিল ছবি ‘আদাই’-এর টিজার। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই আলোড়ন ফেলে দিয়েছে এই টিজার। ১ মিনিট ৪৩ সেকেন্ডের টিজারটি অতীব সাহসী। অসম্ভব সেক্সি অমলা পলের গায়ে নেই একটা সুতো্ও তাই আলাদা করে নজর কেড়েছেন অভিনেত্রী অমলা পাল অভিনীত ‘কামিনী’ চরিত্রটি। আসলে নগ্নতার মাঝে যে কি মাধুর্য ্ও অবারিত যৌনতা ্ও কাম নীবারনের রহস্য লুকিয়ে আছে তা খুল্লাম খুল্লা অমলাকে না জানলে তা থেকে যাবে অধরাই।

টিজারের শুরুতেই দেখা যাচ্ছে, কামিনীর মা পুলিসের কাছে মেয়ের নিখোঁজ হওয়ার অভিযোগ জানাতে যায়। বোঝা যায়, শেষবার যখন তিনি মেয়েকে ফোন করেছিলেন, তখন কামিনী মদ্যপ অবস্থায়। পরবর্তী দৃশ্যেই অমলা নগ্ন অবস্থায়। জ্ঞান হারিয়ে হুঁশ ফিরেছে তাঁর। মদ্যপ থাকা আর ঞ্জান না ফেরার পিছনে কি রহস্য থাকতে পারে তা অতি বোকারা্ও অবগত আছেন।

পরিচালক করণ জোহর তাঁর ট্যুইটার পেজে টিজারটি শেয়ার করে লেখেন, ” স্বাধীনতা আসল মানে তুমি সেটাই করো, যা তোমার সঙ্গে যা করা হয়। আসছে আদাই, একটি তামিল ছবি যা সামাজিক স্থিতাবস্থাকে পরিবর্তন করবে। অভিনয়ে সাহসী ও সুন্দরী অমলা।

ছবির শ্যুটিংয়ের সময় একটি সাক্ষাৎকারে অমলা জানান, “আদাই কোনও সাধারণ ছবি নয়। এর মাধ্যমে একজন অভিনেতা অভিনয়ের গভীরে গিয়ে মানুষের আবেগকে প্রকাশ করতে পারে”। এর আগে ছবিটির প্রথম পোস্টারও নেটিজেনদের মধ্যে সাড়া ফেলেছিল। পোস্টারে দেখা গিয়েছিল টয়লেট পেপার জড়ানো ক্রন্দনরত অমলাকে। আদাই ছবিটি পরিচালনা করছেন রত্নাকুমার।