বিনোদন প্রতিবেদক : সোমবার অভিনেত্রী জয়া আহসানের জন্মদিন। বিশেষ দিনটিতে কলকাতাতেই থাকা হচ্ছে বলে জানালেন তিনি। সেখানে একটি ছবির শুটিংয়ে অংশ নিতেই উড়াল দিয়েছেন তিনি। বিশেষ দিনটি নিয়ে তেমন কোন আয়োজন নেই বলে জানালেন জয়া। তবে আয়োজন না থাকলেও দুই বাংলা জনপ্রিয় এ অভিনেত্রীর বিশেষ দিনটিতে একেবারেই সাদামাটা যাবে না সেটা নিশ্চিত।

তবে জন্মদিন উপলক্ষে সবার কাছে দোয়া চেয়েছেন জয়া আহসান। ‘শুটিং থাকায় কলকাতায় আসতে হয়েছে। তাই বিগত বছরের মতো এবারও কলকাতাতেই জন্মদিন পালন করতে হচ্ছে। তবে সবার কাছে দোয়া চাই যেনো সুস্থ থেকে আরও ভালো ভালো কাজ উপহার দিতে পারি।’ বলেন ‘গেরিলা’র এ অভিনেত্রী।

দর্শকদের ভালোবাসাতেই আজকের জয়া হয়েছেন বলে উল্লেখ করে জয়া বলেন, দর্শকদের কারণেই আজকের জয়া আহসান আমি। তাই দর্শকের কথা মাথায় রেখেই ভালো ভালো গল্কেপ্পর সিনেমাতে আমি অভিনয় করি। আগামীতেও এ ধারাবাহিকতা অভ্যাহত রাখবো।

২০১১ সালে জয়া নাসির উদ্দিন ইউসুফ পরিচালিত ‘গেরিলা’য় অভিনয়ের সুবাদে প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এরপর রেদওয়ান রনির ‘চোরাবালি’ ও অনিমেষ আইচের ‘জিরো ডিগ্রী’ সিনেমাতে অভিনয়ের জন্য একই সম্মাননায় ভূষিত হন।