আতিকুজ্জামান চঞ্চল, চুয়াডাঙ্গা প্রতিনিধি: বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে জীবননগর উপজেলা স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উদ্যোগে ১১ জুলাই সকাল ৯ টায় বিশ্ব জনসংখ্যা দিবস ২০১৯ পালিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকাল ৯ টায় একটি র‌্যালি জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এসে শেষ হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদেও চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ।
সহকারি পরিবার পরিকল্পনা কর্মকর্তা লতিকা ইয়াসমিন লতার বিশেষ অতিথির বক্তব্য রাখেন জীবননগর পৌর মেয়র জাহাঙ্গীর আলম, আরও বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা ছুলতানা লাকী,উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ রফিকুল ইসলাম, জীবননগর প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল, কবির, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মাহমুদা খাতুন আরশাফুল নাহার শোভা, মাধ্যমিক শিক্ষা অফিসার দিনেশ চন্দ্র, সমবায় কর্মকর্তা মোতাহার হোসেন, আলোচনা শেষে শ্রেষ্ঠ কর্মীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়।