নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার একটি ইটভাটা থেকে মাদ্রাসাছাত্রের মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে উপজেলার ভালাইপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত মাদ্রাসা ছাত্রের নাম আবীর হুসাইন (১০)। সে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামের আলী হোসেনের ছেলে। চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা নুরানি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার নুরানি বিভাগের দ্বিতীয় শ্রেণিতে পড়ত আবীর।
এ নিয়ে চুয়াডাঙ্গা জেলাজুড়ে আতংক ছড়িয়ে পড়ে।
পুলিশ জানায়, আজ সকাল সাড়ে আটটার দিকে একটি ইটভাটায় তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আবীরের লাশ উদ্ধার করে।

এভাবে লাশটি পড়ে থাকতে দেখে এলাকাবাসি

ওসি মুন্সি আসাদুজ্জামানসহ চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কানাইলাল সরকার ও মোহাম্মদ কলিমুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ।
অপরাধীদের ধরতে ইতোমধ্যে পুলিশ মাঠে নেমেছে।

গত রাতে নিখোঁজ হলে অনেক খোজাখুজির পর আজ (২৪জুলাই) সকালে মাদ্রাসার পাশের একটি ইটভাটার পাশে তার লাশ পাওয়া যায়। ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত হয়েছেন।