নিজস্ব প্রতিবেদক : ৩৩ তম ওভারে আফগান অধিনায়ক রশিদ খানের বলে চতুর্থ বলে লেগ বিফোরের ফাঁদে পড়লেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। রিভিউ নিয়েও বাঁচতে পারলেন না। এর মাত্র ১ বল পরেই মি. ডিপেন্ডবল খ্যাত মুশফিকুর রহিম ফিরলেন ক্যাচ আউট হয়ে! দলীয় ৮৮ রানে ৫ উইকেট হারিয়ে ফলো অনে পড়ার সম্ভাবনা জাগিয়েছে স্বাগতিক বাংলাদেশ।

এর আগে টাইগারদের হয়ে উদ্বোধনী জুটিতে ব্যাটিংয়ে নামেন সৌম্য সরকার এবং সাদমান ইসলাম। আর ইনিংসের প্রথম ওভারের চতুর্থ বলেই উইকেট বিলিয়ে দেন ওপেনার সাদমান ইসলাম। ব্যক্তিগত শূন্য এবং দলীয় স্কোরবোর্ডে কোনো রান যোগ না করেই আউট হয়ে যান এই ব্যাটসম্যান। সাদমানের আউটের ধাক্কা সামলে সাবলীল ব্যাটিং করতে থাকা সৌম্য সরকার ইনিংসের ২০তম ওভারের চতুর্থ বলে মোহাম্মদ নবীর বলে এলবিডাব্লিউ হয়ে ফিরে যান ব্যক্তিগত ১৭ রানে। আর স্কোরবোর্ডে বাংলাদেশের রান তখন মাত্র ৩৮। সৌম্য ফিরে যাওয়ার পর লিটন দাসও তার সঙ্গী হন। দলীয় ৫৪ রানে ব্যক্তিগত ৩৩ রানে রশিদ খানের বলে বোল্ড আউট হয়ে ড্রেসিং রুমে ফিরে যান লিটন।

এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ ৩৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ৮৮ রান। উইকেটে আছেন মমিনুল হক (২৭)। চা বিরতির আগের সেশনটাও নিজেদের করে নিল সফরকারী আফগানিস্তান।