নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ০৯ টি ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি ও সাধারন সম্পাদক দের সাথে আলোচনা করে সর্ব সম্মত সিদ্ধান্তে হাবিবুল্লা বাহার কে সভাপতি ও সরোয়ার হোসেন কে সাধারন সম্পাদক করে কমিটি ঘোষনা করেন।

বুধবার বেলা ৪ টার দিকে কুড়ালগাছি ইউনিয়ন পরিষদ চত্বরে উক্ত অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন’র সভাপতিত্বে সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন ও আলোচনা করেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে দলীয় পতাকা উত্তোলন ও আলোচনা করেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর।

ত্রি-বার্ষিক সম্মেলন এর শুভ উদ্ভোধন করেন দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগ সভাপতি সিরাজুল আলম ঝন্টু, ত্রি-বার্ষিক সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি আবুল হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ ও দিক নির্দেশনামূলক বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগ এর সভাপতি চুয়াডাঙ্গা ১ আসনের মাননীয় সংসদ সদস্য গণ মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।বিশেষ অতিথির বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি চুয়াডাঙ্গা ২ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী আলী আজগার টগর। ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ওসমান গণি এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখবেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগ,দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ।