সাতক্ষীরা প্রতিনিধি: ২০ শে নভেম্বর, সাতক্ষীরায় স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪ তম জন্মদিন পালিত হয়েছে। শহরের আমতলায় অবস্থিত জেলা বিএনপির আহবায়ক জনাব রহমতউল্লাহ পলাশের বাসভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহমেদ (মানিক) এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক সৈয়দ ইফতেখার আলী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘বর্তমান সরকার সমগ্র দেশকে কারাগারে পরিণত করেছে। আজ এমন সময় আমরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও তারুণ্যের অহংকার তারেক রহমানের জন্মদিন পালন করছি যখন সারা দেশে নৈরাজ্য ও অস্থিতিশীলতা চলছে। যখন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে চক্রান্ত করে কারাগারের চারদেয়ালে বন্দী করে তার জীবনকে মুমূর্ষ করে তুলেছে। এমনকি তার জীবনকে আজ সংকটাপন্ন করে তুলেছে।’ এছাড়া এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ আনারুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আসলাম পারভেজ শাহীন, আব্দুল মজিদ, গোলাম সরোয়ার, জিল্লুর রহমান, মোঃ আব্দুল হামিদ প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ আনারুল ইসলাম।