লোটাস আহম্মেদ, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে বহুল প্রতিক্ষিত পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে কাউন্সিলারদের সরাসরি ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান ইউনূছ আলী মন্ডল ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহব্বায়ক আসাদুজ্জামান ভুট্টু।

রবিবার বিকেলে উপজেলার রানীগঞ্জ সরকারী স্কুল এন্ড কলেজ মাঠে কাউন্সিল অনুষ্টিত হয়। বিকেল ৪টায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. রাফে খন্দকার সাহানশা কাউন্সিলের উদ্বোধন ঘোষনা করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর -৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।

সভাপতি পদে ইউনূছ আলী মন্ডল পেয়েছেন ১২২ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দি বেল্লাল হোসেন মন্ডল পেয়েছেন ১৮ ভোট ও রবিউল ইসলাম পেয়েছেন ১৫ ভোট। সাধারণ সম্পাদক পদে আসাদুজ্জামান ভুট্টু পেয়েছেন ৮৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দী আ. রহিম মিয়া পেয়েছেন ৭৩ ভোট ও আবদুল্যাহেল শাফি পেয়েছেন ৪৪ ভোট।

উল্লেখ্য, গত ২৪ নভেম্বর ঘোড়াঘাট কে.সি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে পৌর আওয়ামী লীগের কাউন্সিলের কথা থাকলেও, প্রার্থী ও ভোটারদেরকে ভয়ভীতি প্রদর্শন সহ নানা অভিযোগে কাউন্সিল স্থগিত করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. রাফে খন্দকার সাহানশা এবং পূণরায় তারিখ ও স্থান নির্ধারণ করে রবিবার বিকেলে কাউন্সিল অনুষ্ঠিত হয়।