রাজশাহী ব্যুরোঃমিথ্যা মামলা দায়ের ও হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে রাজশাহীর দূর্গাপুর উপজেলার একটি ভুক্তভোগী পরিবার। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে রাজশাহী প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, নাজিম শেখ, ভুক্তভোগী পরিবারের নাজিম শেখ লিখিত বক্তবে অভিযোগ করে বলেন, রাজশাহীর দূর্গাপুরে পারিবারিক কলহের জেরে ধরে গত ২০১৮ সালের ৮ মে বিষ পান করে আত্মহত্যা করে উপজেলার চৌবাড়িয়া গ্রামের জামির শেখের ছেলে মনশাদ । আর এঘটনায় হত্যার অভিযোগ এনে আদালতের মাধ্যমে ২০১৮ সালের ৮ মে জিআর ৩৫/১৮ মিথ্যা মামলা করেন মৃত মনসাদের বড় ভাই রেজাউল শেখ। এতে আসামি করা হয় নাজিম শেখ, আজিদ শেখ, কাজেম শেখ, আজেম শেখ ও সুবাস শেখের বিরুদ্ধে।

এরপর মামলাটি তদন্তের দায়িত্ব পান দূর্গাপুর থানার এসআই বদিউজ্জামান। এরপর সেটি আবার সিআইডির কাছে হস্তান্তর করা হয়। সিআইডি তদন্ত করে হত্যার কোন সত্যতা না পেয়ে আদালতে চুড়ান্ত প্রতিবেদন দাখিল করে জমা দিলে বাদি পক্ষ এর বিরুদ্ধে না রাজি পিটিশন করলে আদালত পিবিআই কে তদন্তের নির্দেশ দেয়। পরে ।

এ ঘটনায় পিবিআই এর কর্মকর্তা আবুল হোসেন সরেজমিনে তদন্ত করতে গিয়ে এলাকাবাসীর সাথে এ বিষয়ে কোন কথা না বলে শুধুমাত্র বাদির সাথে আলোচনা করে চলে যায় বলেও অভিযোগ করেন তারা । তবে মেডিকেল রিপোর্টে বলা হয়েছে বিষ পান করে আত্মহত্যা করেছে মনশাদ। আর এতে সুষ্ঠ বিচার পাওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে ভুক্তভোগী পরিবারের মাঝে। তাই এ মামলার সঠিক বিচার পেতে সংবাদ সম্মেলন থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর আসুহস্তক্ষেপ কামনা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, আজিদ শেখ, কাজেম শেখ, আজেম শেখ ও সুবাস শেখ।