রাজশাহী ব্যুরোঃ মাষ্টার ক্রিকেট কার্নিভাল (এমসিসি) এ গত তিনবারের চ্যাম্পিয়ন ফাইটার রাজশাহী ৭ উইকেটে রাজশাহী রাইডাসকে ও কিংস ইলেভেন সিল্কসিটি মাত্র ৬ রানে পরাজিত করে নন্দান টাইটানকে পরাজিত করে ফাইনালে উঠে।

গত শনিবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ১ম সেমিফাইনালে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ফাইটার অধিনায়ক জামাল। নিদ্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৭ রান করে মজবুত অবস্থানের নিয়ে যায় রাজশাহী রাইডার। দলের পক্ষে লাব্বু ৪০ ও মিন্টু ২৪ করেন। ফাইটারের জামাল ২১, রাজা ২৮ ও লিটন ৮ রানের বিনিময়ে ২টি করে উইকেট লাভ করেন। ১৭৮ রানের লক্ষে ব্যাট করতে নেমে ১৯২ ওভারে ৩ উইকেট হারিয়ে ফাইনাল নিশ্চিত করে ফাইটার। দলের পক্ষে টনি মাত্র ২২ বলে অপরাজিত ৫৬ রান ও রাজা ৪১ রান করেন। রাইডারের মিন্টু ১৮ রানে ২ উইকেট লাভ করেন।

বিভাগীয় মহিলা কমপ্লেক্সে দিনের অপর সেমিফাইনালের উত্তেজনাপূর্ণ খেলায় কিংস ইলেভেন সিল্কসিটি মাত্র ৬ রানে পরাজিত করে নন্দান টাইটানকে। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কিংস ইলেভেন। এবং ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করে কিংস ইলেভেন। দলের পক্ষে টিংকু ৪৩ ও বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার রফিকুল ২৬ রান করেন। নন্দানের ফরহাদ ১৩ রানে ৩ ও নাজমুল ৮ রানের বিনিময়ে ১ উইকেট লাভ করেন। জয়ের জন্য ১৫৭ রানের লক্ষে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৯ রানে থেমে যায় নন্দান টাইটান। দলের পক্ষে মিন্টু ৪০ ও জিসা ২৬ রান করেন। কিংসের অধিনায়ক বাংলাদেশ দলের সাবেক স্পিনার সাইফুল্লাহ খান জেম ৭ রানে ২ ও টিংক ১৯ রানে ১ উইকেট নেন।

আগামী ২৫ ডিসেম্বর বেলা ১১টায় শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে ফাইনাল খেলায় মুখমুখি হবে ফাইটার রাজশাহী ও কিংস ইলেভেন সিল্কসিটি।