নিতিশ সানা, কয়রা, খুলনাঃ সুখি সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যায়ে সততা নৈতিকতা মূল্যবোধ ও নিষ্ঠার আলোকে উদ্ভাসিত এবং জাতিরজনক শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত মানবিক প্রজন্ম গড়ে তুলতে হবে। প্রতিটি শিশুকে একটি সুপ্রতিষ্ঠিত নেটওয়ার্কের আওতায় এনে মানসম্মত শিক্ষা নৈতিকতা ও সামাজিক মূল্য বোধের চেতনায় উদ্ধুদ্ধ করতে হবে। শিশুদের মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শ চর্চা এবং নৈতিক গুনাবলির সমন্বয়করে শিশুদেরকে আগ্রহী করে গড়ে তুলতে হবে।

গতো কাল ১৪ জানুয়ারি মঙ্গল বার বেলা ২ টায় কয়রা উপজেলা প্রশাসনের আয়োজনে

জনপ্রতিনিধি শিক্ষক ও সুধী সমাজের প্রতিনিধিদের অংশ গ্রহনে শিক্ষার মানোন্নয়নে “চাইল্ড ইন্টেগ্রেটি ও শিশু বঙ্গবন্ধু ফোরাম” এর ভূমিকা শীর্ষক মতবিনিময় সভায় খুলনার জেলা প্রশাসক মোঃ হেলাল হোসেন এ কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার শিমুলকুমার সাহার সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি) নূর-ই-আলম সিদ্দিকি,কয়রা থানার অফিসার্স ইনচার্জ মোঃ রবিউল হোসেন, উপজেলা কৃষি অফিসার এস এম মিজান মাহামুদ, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবুল বাসার সহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান।