মোস্তাফিজুর রহমান লালমনিরহাটপ্রতিনিধিঃ  লালমনিরহাটের আদিতমারীতে নার্সসহ ১৪ জন করোনা সনাক্ত হয়েছিলেন৷ এদেরকে আদিতমারী  উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগের পক্ষ থেকে হোম কোয়ারান্টাইন নিশ্চিত করে সার্বক্ষণিকভাবে খোঁজখবর নেয়া হত। অবশেষে এরা সবাই এখন করোনা মুক্ত হয়েছেন। সেই সাথে আপাতত আদিতমারী উপজেলা এখন করোনামুক্ত।
শনিবার (৩০ মে) দুপুরে উপজেলা হাসপাতাল চত্বরে এসব করোনা মুক্তদের
লক ডাউন মুক্ত করে আনুষ্ঠানিকভাবে  ৫ জনের হাতে চিকিৎসা সনদ তুলে দেয়া হয়েছে। পাশাপাশি বাকি করোনামুক্তদের বাড়ী বাড়ী গিয়ে ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ।
চিকিৎসা সনদ বিতরণ অনুষ্ঠানেআদিতমারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর আরেফিন প্রধান, ওসি সাইফুল ইসলামসহ স্বাস্থ্য বিভাগের লোকজন উপস্থিত ছিলেন।         
উল্লেখ্য, হোম কোয়ারান্টাইনে থাকা নার্সসহ এসব ব্যক্তিদের বাড়ীতে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ  ,উপজেলা প্রশাসন, সমাজকল্যাণ মন্ত্রীর ছেলে রাকিবুজ্জামান  ও পুলিশ সুপার আবিদা সুলতানার পক্ষ থেকে ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ বাড়ী বাড়ী গিয়ে পুষ্টিকর খাবারসহ ঈদ উপহার  পৌঁছে দিয়ে তাদের খোঁজখবর নিতেন।