মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের বড় জাংছড়ি নদীর পশ্চিম কুল গ্রামে বড় দুই ভাইদের  হমলায় ছোট ভাইয়ের বউ গুরুতর আহত হয়েছে। শুক্রবার (৩ জুলা) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্রে জানা যায়,শুক্রবার সন্ধ্যায় জায়গা জমি সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটা-কাটির জের ধরে মৃত মোঃ হোসেনের ছেলে আবুল হাশেম ও  জাফর আলম তাদের আপন ছোট ভাই সরওয়ার আলমের স্ত্রী নুরজাহান বেগম (২৬) কে লাঠি দিয়ে এলো পাতাড়ি আঘাত করলে সে সাথে সাথে মাটিতে লুঠিয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে গর্জনিয়া বাজারে একটি বেসরকারী ক্লিনিকে চিকিৎসা চলছে ।

ক্লিনিক সূত্রে জানা গেছে নুরজাহানের শরীরের বিভিন্ন স্থানে  মারাত্মক ভাবে আঘাত করা হয়েছে। আহত নুরজাহানের স্বামী মোঃ সরওয়ার জানান, আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ। বলতে গেলে সংকটাপন্ন অবস্থা।  ভাই  ছৈয়দ আলম জানান স্থানীয় ভাবে সালিশ-বিচারের কথা চলছে গ্রামে শেষ না হলে আইনের আশ্রয় নেওয়া হবে। তিনি আরো বলেন. কচ্ছপিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম ব্যবস্থা সহ সব কিছু তদারকি করছেন। এর পরেও স্থানীয় চেয়ারম্যান ও পুলিশকে ঘটনাটি অবহিত করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।