খোরশেদ আলম,  সাভার  প্রতিনিধি: সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে যাত্রীবাহী বেপরোয়া গতির বাসচাপায় এক নারী গার্মেন্ট শ্রমিক পথচারী নিহত হয়েছেন। এঘটনায় ঘাতক বাসটি আটক করতে পারলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ। রবিবার (৫ জুলাই) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সুরাইয়া বেগম (৪০) মানিকগঞ্জ জেলার আঁটিগ্রামের আব্দুর সাত্তার খানের মেয়ে। সে সাভারের বলিয়ারপুর নগরকোন্ডা এলাকায় স্বামী মো. আলমের সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় অবনী ফ্যাশন গার্মেন্টে কাজ করতেন।
পুলিশ জানায়, সকালে প্রতিদিনের মত গার্মেন্টে কাজে যোগ দিতে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর বাসস্ট্যান্ডে সড়ক পারাপারের চেষ্টা করছিলেন। এসময় রাজধানী থেকে ছেড়ে আসা অগ্রদূত পরিবহনের একটি বেপরোয়া গতির বাস তাকে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুরাইয়াকে মৃত ঘোষনা করেন। এঘটনায় স্থানীয়দের সহযোগিতায় ঘাতক বাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে যায়।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, নিহতের পরিবারের স্বজনদের খবর জানানো হয়েছে। পরবর্তীতে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি