এস এম মারুফ, ক্রাইম রিপোর্টারঃ

যশোরে শার্শার কায়বা সীমান্ত সংলঘ্নের রাড়িপুকুর চালিতা বাড়িয়া সড়কের মাঝ রাস্তা থেকে হিরো হুন্ডা পেশান প্লাস মটর সাইকেল থাকা  পরিত্যক্ত অবস্থায় ৬০বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি মোটরসাইকেল আটক করেছে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রোর পুলিশ সদস্যরা।  তবে কোন ফেনসিডিল ব্যবসায়িকে আটক করতে পারে নাই।

বুধবার (৮ জুলাই) বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সুত্রে জানা যায়, সকাল ৬টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি- ভারত থেকে আনা ফেনসিডিলের চালানটি কায়বা সিমান্ত এর রাড়ি পুকুর চালিতা বাড়িয়া সড়কের মাঝ পথে অবস্থান করছে।এমন সংবাদে সেখানে অভিযান চালিয়ে 60 বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। তবে এসময় মাদক ব্যাবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তার পায়ে থাকা জুতা, মোটরসাইকেল ও ফেনসিডিল রেখে পালিয়ে যায়।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার তদন্ত অনুসন্ধান করে জানতে পারে, পালানো জৈনক ব্যাক্তি ক্রুদ্রুরপুর এলাকার চিহিৃত মাদক ব্যবসায়, ও সে ওই এলাকার শাহজাহান কাজি ছেলে তৈয়ব আলী।   

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রে চৌকস অফিসার ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস বলেন গোপন সংবাদের ভিত্তিতে আমি আমার সঙ্গীয় ফোর্স এ,এসআই,আকবার,এস,আই,মাসুদের মাধ্যমে অভিযান চালিয়ে মটর সাইকেল সহ  ফেনসিডিলের এ চলানটি উদ্ধার করতে সক্ষম হয়। তবে চোরাচালানি মাদক ব্যাবসায়ী পুলিশের  উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়। 

উদ্ধারকৃত মটর সাইকেল, ফেনসিডিল,ও মাদক কারবারীর একটি জুতা শার্শা থানায় জমা  প্রদান করা হবে এবং এ ব্যাপারে শার্শা থানায় মাদক দ্রব্য আইনে মামলা করার প্রস্তুতি চলছে