মনোয়ার বাবু ঘোড়াঘাট (দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুর ঘোড়াঘাটে নিত্য প্রয়োজনীয় যে কোন জিনিস পত্র ক্রয় করতে চাইলে ’বাজার বাড়ি ’ কে ফোন করার ৩০ মিনিটের মধ্যে রাইডা পৌছে দিবে আপনার চাহিদা মত পণ্যসামগ্রী। পৌরসভার চার জন তরুন মিলে সবার দোড় গড়ায় খাবার পৌছে দেওয়ার দায়িত্ব নিয়ে শুরু করলো বাজার বাড়ি। এই বাজার বাড়ির উদ্যোক্তা  ইফতেখার রহমান দিয়ান,তানভীর ইসলাম সৈকত, মোঃ নিয়ামুল হাসান তামজীদ,রাফিয়াতুল শিহাব।
বাজার বাড়ির ইফতেখার রহমান দিয়ান জানান, বাজার বাড়ির মাধ্যমে  অর্ডার দিলেই আপনি পাবেন ঘরে বসে বাজার করার সুবিধা।সর্ব নিম্ন ২০০টাকার বাজার করলে স্বাস্থ্য বিধি মেনে ফ্রি হোম ডেলিভারি, খাঁটি ও নির্ভেজাল পন্য, বাজার অপেক্ষা মূল্য কম এবং সঠিক সময়ে পন্য ডেলিভারি দেওয়ার নিশ্চয়তা। এ সময় তিনি সবার কাছে দোয়া এবং সহযোগীতা কামনা করেন। সেই সঙ্গে ডেলিভারি সুবিধা নেওয়া জন্য ০১৭৫৯৮২২৬৬৯ যোগাযোগ করার জন্য বলেন।
বাজার বাড়ি উদ্বোধন  অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পৌরসভার এস,কে বাজার জামে মসজিদের সভাপতি আলহাজ্ব শাহজাহান আলি,পেশ ইমাম মাওলানা বায়জিদ আহমেদ, সাবেক ৫নং ওয়ার্ড কমিশার ফারুক আহমেদ  সহ আরও অনেকে।  এসময় বাজার বাড়ির উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।