ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও :  ঠাকুরগাঁও শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকা বৃষ্টির পানিতে জ্বলাবদ্ধতায় ডুবে আছে। এর ফলে চরম ভোগান্তিতে পড়েছে এলাকার কয়েকশত পরিবার। এলাকা সরেজমিতে পরিদর্শনে গেলে রশিদা, বাবুল, খায়রুল ইসলাম ও আরো অনেকে জানান, পানি নিস্কাশন ও ড্রেনেজ ব্যবস্থা না থাকায় এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। কোথাও হাঁটু পানি, কোথাও কোমর পানি। এ পানি ঢুকে অধিকাংশ বাড়িতে। ফলে নিম্ন আয়ের মানুষরা রান্না করতে না পেরে অনাহারেই থাকছেন। এ কারণে পৌরসভার পূর্ব গোয়ালপাড়ার কয়েকশত পরিবার দুর্ভোগে পড়েছে । রাস্তার পাশ দিয়ে ড্রেন না থাকায় এই জলাবদ্ধতা সৃষ্টি।

সোমবার (১৩ জুলাই) সরেজমিনে গিয়ে দেখা যায়, ঠাকুরগাঁও পৌরসভার পূর্ব গোয়ালপাড়ার ২ নং ওয়ার্ডস্থ ‘গোয়ালপাড়া বিদ্যুৎ কেন্দ্র’ এলাকার হাজ্বী নাসিরউদ্দিনের বাড়ি থেকে শুরু করে এ ওয়ার্ডের বিভিন্ন রাস্তায় পানি জমে চলাচলের বিঘ্ন ঘটছে। এলাকাবাসীর মতে, রাস্তার পাশের ড্রেন নির্মাণ অতীব জরুরি। তাছাড়া বৃষ্টির পানির তোড়ে রাস্তায় গর্ত সৃষ্টি হচ্ছে।

এ বিষয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি একরামুল হক জানান, পানিবন্দী মানুষেরা চরম দুর্ভোগে আছে।  এ বিষয়ে তিনি কাউন্সিলরের সাথে কথা বলেছেন। কাউন্সিলর কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণের মাধ্যমে যথাযথ ব্যবস্থা গ্রহণে তাকে প্রতিশ্রুতি দিয়েছেন।