সেভ দ্য রোড-এর যোগ দান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সেভ দ্য রোড-এর প্রতিষ্ঠাতা ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান বক্তা ছিলেন সেভ দ্য রোড-এর মহাসচিব শান্তা ফারজানা।

১৪ মে সন্ধ্যা ৬ টায় কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন শিপু, কেন্দ্রীয় সদস্য সাজিয়া রহমান, সৈয়দ মোয়াজ্জেম হক পাভেল, মাহামুদুল হাসান কায়রো প্রমুখ।  এসময় সভাপতির বক্তব্যে মোমিন মেহেদী বলেন, নির্মমভাবে বাংলাদেশে সড়কপথে দূর্ঘটনা ঘটছে। নিহত ও আহতর সংখ্যা প্রতিদিন বাড়ছে; এমতবস্থায় মৃত্যুর মুখোমুখি সকলের পরিবারকে কমপক্ষে ১০ লাখ ও আহতদের পরিবারকে ৩ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার ব্যবস্থা করা এখন সরকারের প্রধান দায়িত্ব।

উল্লেখ্য, এর আগে গত  ৮ মে সেভ দ্য রোড-এর পক্ষ থেকে করোনা পরিস্থিতি মোকাবেলায় এই ৪ প্রস্তাব দেয়া হয়- ১. সরকারিভাবে স্যানিটাইজার ও পরিচ্ছন্নতা তদারকির জন্য সেনা বাহিনীর একটি বিশেষ টিমকে দায়িত্ব দেয়া ২. কোনভাবেই যেন ভাড়া বৃদ্ধি না হয় এবং স্বাস্থ্যবিধি ভঙ্গ না হয়; সেই লক্ষ্যে অবশ্যই স্টপেজ ব্যবহার বাধ্যতামূলক করা। ৩. সেভ দ্য রোড-এর সারাদেশে ৪৭ জেলা কমিটির ৪৭ জন ও কেন্দ্রীয় কমিটির কমপক্ষে ২০ জনকে যোগাযোগ সেক্টরের জেলা ও কেন্দ্রীয় সকল পদক্ষেপে যুক্ত রাখা এবং ৪. সর্ববকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার সাথে সাথে কঠোরভাবে বাংলাদেশের সড়ক ব্যবস্থাকে নিয়ন্ত্রণের জন্য দুর্নীতি-ঘুষ বন্ধে সেনাবাহিনীকে দায়িত্ব দেয়া হোক।