মনোয়ার বাবু, ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধি ঃ দিনাজপুর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম পিপিএম বার সাহেবের সার্বিক তত্ত্বাবধানে ও নিবিড় পর্যবেক্ষণে করোনা জয়ী ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আমিরুল ইসলাম কে ফুল দিয়ে বরণ করেন নিলেন থানার সকল পুলিশ কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ। 

গত ২৭শে জুন ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নূর নেওয়াজ আহমেদ এর নেতৃত্বে জনাব মোঃ আমিরুল ইসলামের    করোনাভাইরাস এর নমুনা সংগ্রহ করলে পহেলা জুলাই  ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ এর করোনাভাইরাস এর ফলাফল পজেটিভ আসে এবং সেই দিন থেকে তিনি নিজ বাংলোতে আইসোলেশনে যান।পরবর্তিতে দ্বিতীয় দফায় অর্থাৎ ১১ই জুলাই আবার নমুনা সংগ্রহ করা হলে ১৩ই জুলাই তাঁর করোনার ফলাফল নেগেটিভ আসে এবং অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম  কে করোনা বিজয়ী হিসাবে ঘোষণা করা হয়।

করোনা বিজয়ী অফিসার ইনচার্জ আমিরুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান,২৭শে জুন আমার করোনা পজেটিভ আসলে, সংঙ্গে সংঙ্গে আইসোলেশনে যাই এবং পুষ্টিকর খাবার গ্রহণ করার সাথে সাথে সকল নিয়ম কানুন মেনে চলি এবং ভয় না পেয়ে মনোবল শক্তি শালী রাখি।

এ সময় তিনি বিশেষ ভাবে ধন্যবাদ জানান, দিনাজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম পিপিএম বার সাহেব কে, যিনি সার্বক্ষণিক খোঁজখবর নিয়ে তাঁকে মানসিক ভাবে শক্তি সঞ্চার করার ক্ষেত্রে সহযোগীতা করেছেন। আরও ধন্যবাদ জানান, হাকিমপুর ঘোড়াঘাট থানার সাবেক সার্কেল এসপি এবং সদ্য পদোন্নতি  পাওয়া অতিরিক্ত পুলিশ সুপার  জনাব মোঃ আখিউল ইসলাম পিপিএম কে  বিভিন্ন ধরণের করোনাভাইরাস মোকাবেলায় সম্মুখ করণীয় সম্পর্কে উপদেশ দেওয়ার জন্য। সেই সংঙ্গে ধন্যবাদ জানান, ইন্সপেক্টর(তদন্ত)মমিনুল ইসলাম,এসআই রাসেদুজ্জামান, এসআই সাইফুল ইসলাম এসআই মোজাফ্ফর রহমান,এসআই ফারুকুজ্জামান   সহ থানার সকল পুলিশ কর্মকর্তা কর্মচারী এবং সকল শুভানুধ্যায়ী কে।

সর্বোপরি, তিনি সৃষ্টিকর্তার অপার করুনায় আবার সবার মাঝে সুস্থ শরীরে আসতে পেরে মহান আল্লাহতালার কাছে শুকরীয়া আদায় করেন।