খোরশেদ আলম,  সাভার  প্রতিনিধি : আশুলিয়ায় থানা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুকন্যা ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা’র কারাবন্দী দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে আনোয়ার হোসেন মন্ডল আরো বলেন আমরা যেহেতু বঙ্গবন্ধুর সৈনিক বঙ্গবন্ধু মানেই শেখ হাসিনার ভক্ত আমরা তাই যে কোন দিবস আমাদের মনে রাখতে হবে।

বৃহষ্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে আশুলিয়ার চানগাঁও এলাকায় আশুলিয়া ইউনিয়ন যুবলীগে কার্যালয়ের পাশে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন মন্ডল ও যুগ্ম আহবায়ক রাসেল মোল্লাসহ প্রতিটি ওর্য়াডের নেতকর্মীগণ উপস্থিত ছিলেন।

এ সময় আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন মন্ডল বলেন, দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান এনাম ভাইয়ের নেত্রীত্বে ঢাকা জেলা যুবলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান ভাইয়ের অনুপ্রেরনায় আশুলিয়া থানা যুবলীগে সংগ্রামী আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম ভাইয়ের দিক নির্দেশনায় আজ ১৬ জুলাই গণতন্ত্রের মানুষকন্যা জননেত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের পক্ষ হইতে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হচ্ছে ।

এছাড়াও তিনি এ সময় মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপনসহ বিভিন্ন দিক-নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন আনোয়ার হোসেন মন্ডল।

সবশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনিসহ সকল শাহাদাৎ বরনকারীদের রুহের মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

প্রসঙ্গত যে, দেশে জরুরি অবস্থা চলাকালে ২০০৭ সালের ১৬ জুলাই ধানমন্ডির সুধা সদন থেকে বঙ্গবন্ধুকন্যা ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে গ্রেপ্তার করা হয়। তখন ক্ষমতায় ছিল সেনা–সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার। আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো প্রতিবছরের ১৬ জুলাই ‘শেখ হাসিনার কারাবন্দী দিবস’ হিসেবে পালন করে থাকে।