খোরশেদ আলম,  প্রতিনিধিঃ  ঈদুল আযহার উপলক্ষে অসহায়  দরিদ্র   শ্রমজীবী মানুষের পাশে  দাঁড়াতে চান  আশুলিয়া থানা  ও আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন মন্ডল।  মহামারী করোনা ভাইরাস যেমন  মানুষের  ইনকামের রাস্তা  কমে গেছে  বিপাকে পড়েছে মধ্যবিত্ত  ও দরিদ্র অসহায় মানুষগুলো। করোনা ভাইরাস এর মধ্যে  ধাপে ধাপে  অসহায়  দরিদ্র মানুষের মাঝে  খাদ্য সামগ্রী উপহার দিয়ে আসছি, ঈদুল আযহার উপলক্ষে  শ্রমজীবী মানুষের জন্য  কিছু একটা  বাড়তি প্রস্তুতি নিচ্ছি। 
যে সমস্ত মানুষ ঈদের ছুটিতে বাড়ি ফিরতে পারছে না তাদের জন্য প্রতিবছরই যেমন কিছু ব্যবস্থা করে থাকি এবারও একটু বাড়তি প্রস্তুতি নিচ্ছি,  যাতে অসহায় হতদরিদ্র মানুষ গুলো আমাদের কোরবানির গোস্ত পেয়ে আল্লাহর দরবারে আমাদের ফ্যামিলির জন্য দোয়া করবে সে জন্যই ।আমার ব্যক্তিগত অর্থায়ন থেকে আল্লাহর রহমতে  কিছু একটা  ব্যবস্থা  করবই ইনশাল্লাহ এই আশ্বাস দিলেন  আশুলিয়া থানা ও আশুলিয়া ইউনিয়নের যুবলীগের পরিশ্রমী ও মেধাবী  আহবায়ক  জনাব হাজী মোঃ  আনোয়ার হোসেন মন্ডল।


সবাইকে  অগ্রিম ঈদুল আযহার এর  শুভেচ্ছা জানিয়েছেন  আশুলিয়ার থানা ও আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জনাব মোঃ হাজী আনোয়ার হোসেন মন্ডল।

  হাজী আনোয়ার হোসেন মন্ডল, আরো বলেন আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করতে চাই বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মানবতার ফেরিওয়ালা জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে আমাদের যে দিক নির্দেশনা দিবে আমরা সব সময় পালন  করব ইনশাল্লাহ। 

 সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলুন, শারীরিক, সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে সচেতন করতে হবে, কোনো মানুষ অসুস্থ্য হলে তাদেরকে সবাই ঐক্যবদ্ধভাবে সাহস দিয়ে সহযোগিতা করা দরকার, আল্লাহ ভরসা সবকিছু ঠিক হয়ে যাবে।।