বলিউডের সুপার স্টার সুশান্ত রাজপুত হত্যা মামলা নতুন মোড় নিয়েছে। বলিউডে নানা সময়ে বিতর্কে থাকা পরিচালক মহেশ ভাটকে তলব করেছে বান্দ্রা পুলিশ। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের উদ্ধৃতি দিয়ে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর থেকেই বারবার উঠে আসছিল পরিচালক মহেশ ভাটের নাম। অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে সুশান্তের সঙ্গে সম্পর্ক না রাখার পরামর্শ দেয়া থেকে শুরু করে ইচ্ছাকৃতভাবে সুশান্তকে বলিউডে একঘরে করে দেয়ার মতো অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

এদিকে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, অভিনেতা সুশান্তের প্রেমিকা রিয়া ও মহেশ ভাটের সম্পর্ক নিয়েও বিতর্ক ছড়িয়েছে। সুশান্ত ফ্যানেরাও মহেশের ওপর ক্ষেপে আছেন। মহেশের ওপর নেটাগরিকদের রাগের শিকার হতে হয়েছে মেয়ে আলিয়াকেও। ট্রোল হয়েছেন তিনিও।

অনিল দেশমুখ সংবাদ সংস্থা এএনআইকে রোববার জানান, দু’এক দিনের মধ্যেই তলব করা হবে মহেশ ভাটকে। তিনি আরও জানান, সুশান্ত কাণ্ডে ইতোমধ্যেই ডাকা হয়েছে কর্ণ জোহরের ম্যানেজারকে। প্রয়োজনে ডাকা হতে পারে কর্ণকেও।

সুশান্তর মৃত্যুতে এ পর্যন্ত মোট ৩৯ জনের জবানবন্দি নিয়েছে মুম্বাই পুলিশ। এদের মধ্যে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ছাড়াও রয়েছেন পরিচালক আদিত্য চোপড়া, সঞ্জয় লীলা বনশালি, চিত্র সমালোচক রাজীব মসন্দের মতো ব্যক্তিত্বরা।