খোরশেদ  আলম,  সাভার  প্রতিনিধিঃ ঢাকার আদূরে শিল্পাঞ্চল আশুলিয়া  এখানে  বাংলাদেশের ৬৪ জেলার মানুষ  কর্মজীবনের ব্যস্ত থাকেন,  এরমধ্যে আবার  এসেছে মহামারী করোনাভাইরাস  করোনা ভাইরাস কে অপেক্ষা করেই  চলেছে  আশুলিয়া  শ্রমজীবী মানুষগুলো,  সামনে  কোরবানির ঈদকে  অপেক্ষা করে  শ্রমিকরা একটু  বেকায়দায় পড়ে গেছেন কিভাবে বাড়ি ফিরবে তা নিয়ে বিভ্রান্তিতে পড়ে গেছেন সাধারণ শ্রমিক ও হতদরিদ্র মানুষগুলো। আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়ন যুবলীগের সম্মানিত সদস্য জনাব মোহাম্মদ আবুল হোসেন  ভূঁইয়া প্রতিবছর ঈদের সময় সুবিধা বঞ্চিত শিশু  ও শ্রমিক ভাই বোনদের জন্য আমার নিজস্ব অর্থায়নে তাদেরকে সাহায্য সহযোগিতা করে থাকি। এবারও যদি আল্লাহতালা আমার শরীর স্বাস্থ্য ভালো রাখে তাদের জন্য নতুন কিছু দেওয়ার প্রস্তুতি নিচ্ছি।

ঈদুল আযহার উপলক্ষে দেশবাসীকে ও শ্রমজীবী মানুষকে অগ্রিম ঈদের শুভেচ্ছা  জানিয়েছেন আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়ন যুবলীগের সম্মানিত সদস্য জনাব মোঃ আবুল হোসেন ভূঁইয়া।

আবুল হোসেন  ভূইয়া     এক  প্রশ্নের জবাবে তিনি বলেন,  আমরা বঙ্গবন্ধুকে  দেখতে পারি নাই  কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা চারবারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী  সব সময় কাজ করে যাবো, তবুও বলব আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করে যেতে চাই। 

 আরো বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে  যা যা দরকার আমরা  বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই কাজ  করে যাব বলে জানান এই নেতা।

ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আল্লাহ’র সন্তুষ্টির জন্য কোরবানির মাধ্যমে ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে হবে। আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে সকলকে।