সাভার প্রতিনিধিঃ বাংলাদেশের  এই ক্রান্তিলগ্নে  তবুও পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক  নতুন  প্রজন্মের অন্যতম নেতা ও বিশিষ্ট সমাজসেবক জনাব মোঃ  শেখ উজ্জল।এক শুভেচ্ছা বার্তায় ঢাকা জেলা উত্তরের  স্বেচ্ছাসেবক লীগ নেতা  শেখ উজ্জল  বলেন  ,ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে সমাজের অসহায় দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে স্বল্প পরিসরে তাদের সুখ দুঃখের ভাগিদার হতে চাই। এবারের ঈদ হবে একটু ব্যতিক্রম, গরিব দুঃখী মেহনতী মানুষের মাঝে আমি আমার আনন্দকে ভাগাভাগি করে নিতে চাই।

 পূর্বের ঈদগুলোতে শিল্পাঞ্চল সাভার ও  আশুলিয়ার যে সকল খেটে খাওয়া মানুষ বাড়ি যেতে পারেননি তাদের পাশে যেভাবে দাঁড়িয়েছিলাম, তা থেকে এবার একটু বাড়তি প্রস্তুতি নিচ্ছি। 

করোনা মহামারী ও বন্যা পরিস্থিতিতে এবারও যারা ঈদ উদযাপন করতে বাড়ি না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তাদেরকে তিনি স্বাগত জানিয়েছেন।

ঢাকা জেলা উত্তরের  স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ   উজ্জল বলেন করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ তাদের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা চলমান রেখেছি। 

মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিটি দুর্যোগে আমরা ঢাকা জেলা  উত্তর আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ রাজপথে ছিলাম আছি এবং থাকবো- ইনশাআল্লাহ।

মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী তরুণ এই নেতা বলেন, আমি একজন শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের গর্বিত সন্তান। 

সক্রিয় এই স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ   উজ্জল বলন করোনার ক্রান্তিকালে আমার ব্যক্তিগত তহবিল থেকে হতদরিদ্র, দিনমজুর ও সমাজের অসহায়  মানুষের মাঝে প্রতিনিয়ত ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছি। রাতের আধারে বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছি খাদ্যসামগ্রী। 

মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে ততদিন নিজস্ব অর্থায়নে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে খাদ্যসামগ্রী ও সহায়তা প্রদান করে যাবো।

এসময় তিনি করোনা প্রতিরোধে সরকারের সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে সকলকে সচেতন থাকার আহ্বান জানান। সেই সাথে বাংলাদেশের প্রতিটি নাগরিককে ব্যক্তিগত ভাবে তিনি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানান।