রাসেল হোসেন মুন্না, জীবননগর প্রতিনিধি :জীবননগর উপজেলার সন্তোষপুর-আন্দুলবাড়ীয়া সড়কে আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এক আলমসাধু চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।(১৫ আগস্ট) শনিবার সকাল ১০টার সময় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।জীবননগর উপজেলার উথলী গ্রামের রহিম মিয়ার পুত্র সোলাইমান হক( ২৫ )।

পারিবারিক সূত্রে জানা গেছে,আজ (১৫ আগস্ট ) শনিবার ভোরে হারদা-চাঁন পুর বিলে মাছে আনতে যাওয়ার পথে আন্দুলবাড়ীয়া হাইস্কুলের কাছে আলমসাধু গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়।আলমসাধু চালকের অবস্থা আশঙ্কাজনক দেখা দিলে তার সাথে থাকা অন্য এক আলমসাধু চালক তাকে উদ্ধার করে প্রথমে জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় কর্তব্যরত চিকিৎসারা তার অবস্থা আশঙ্কাজনক দেখা দিলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করেন।পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল নিয়ে ভর্তি করে এবং চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর শুনে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ঘটনা পরিদর্শনে যান চুয়াডাঙ্গা সদর থানার এসআই মোহব্বত আলী। জীবননগর আন্দুলবাড়ীয়া সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাইফুল ইসলাম ।


শেষ খবর পাওয়া পর্যন্ত তার লাশটি নিয়ে পরিবারের লোকজন বাড়ির পথে রওনা হয়েছে।