স্টাফ রিপোর্টারঃসিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদরের শিয়ালকোল বাজার এবং সলঙ্গা থানার অন্তর্গত হাটিকুমরুল নামক স্থানে এ  অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
শুক্রবার ১৪আগস্ট বিকাল  থেকে রাত পর্যন্ত  জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ  ম্যাজিস্ট্রেট জনাব ফয়সাল আহমেদ’র নেতৃত্বে এই অভিযান চালানো হয়।
ভ্রাম্যমাণ  আদালত সূত্রে জানা গেছে যে,গোপন তথ্যের ভিত্তিতে ঔষধ ফার্মেসীগুলোতে এ অভিযান চালানো হয়।রাকিব ফার্মেসী,জয়া ফার্মেসীতে এ অভিযান চলে।রাকিব ফার্মেসীতে  নিষিদ্ধ ঔষধ যা মাদক হিসেবে তফসিলভুক্ত টাপেন্টাডলসহ নেশা জাতীয় ঔষধ,ফিজিশিয়ান সেম্পল,মেয়াদোত্তীর্ণ ঔষধ,বিদেশী ঔষধ রাখার দায়ে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
জয়া ফার্মেসীর মালিককে মেয়াদউত্তীর্ণ ঔষধ,টাপেন্টাডল ;নেশাজাতীয় ঔষধ বিক্রির দায়ে তাকে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার টাকা) জরিমানা করা হয়।ড্রাগস এক্ট ১৯৪০ এর ১৮ (ক,খ,গ) ধারা লঙ্ঘন করায় ২৭ ধারায় অর্থদন্ড প্রদান করা হয়েছে।এবিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব ফয়সাল আহমেদ  জানান যে, জনগনের অধিকার ও স্বাস্থ্য রক্ষায় জেলা প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। উক্ত অভিযানে সার্বিক সহযোগিতা করেন ড্রাগ সুপার জনাব আহসান উল্লাহ এবং র‍্য্যাব-১২ এর কোম্পানি কমান্ডার এ এস পি  মিরাজ এর নির্দেশে তার দল এবং জেলা পুলিশ।