খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃআশুলিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ।শনিবার বিকেল ৫ টার দিকে আশুয়িলায়া ইউনিয়ন যুবলীগের কার্যালয়ের পাশে চানগাও এলাকায় নিজস্ব কার্যালয়ে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন মন্ডলের সভাপতিত্বে,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারন সম্পাদক জি এস মিজানুর রহমান।এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, ও এ সময় আরো উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের দুই দুইবার এর সফল মেম্বার ও সাবেক আশুলিয়া থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক ও বর্তমান আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক জনাব মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগে আহবায়ক নুরুল আমিন সরকার, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক রাসেল মাতাব্বর ও আশুলিয়া থানা যুবলীগের সম্মানিত সদস্য কুসুম মোল্লা ও সম্মানিত সদস্য মোঃ বাদল শেইখ ও সালাউদ্দিন সরকার ও নজরুল ইসলাম সরকার ও আনোয়ার হোসেন মিয়া, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমির হসেন জয় ও যুগ্ন-আহবায়ক হারুন পরামানিক পাথালিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক সুমন পন্ডিত, ও ধামসোনা ইউনিয়ন যুবলীগ নেতা আবুল হোসেন ভূঁইয়া ও বাংলাদেশ আওমীলীগ এর অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী গণ।

সাংবাদিকের প্রশ্নের জবাবে আনোয়ার হোসেন মন্ডল বলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করে যেতে চাইবঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা ঘড়ার সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে আশুলিয়া ইউনিয়ন যুবলীগ সবসময় প্রস্তুত রয়েছে ইনশাল্লাহ।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু ও তার স্বপরিবারের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। সবশেষে সকলের মাঝে খাবার পরিবেশন করা হয়।