খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃইয়ারপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন ইউনিয়ন যুবলীগ নেতার জুয়েল মোল্লা উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ।শনিবার বিকেল ৬ টার দিকে আশুয়িলায়া থানা ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের শাখা কার্যালয়ে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নুরুল আমিন সরকারের নেতৃত্বে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা জুয়েল মোল্লা সভাপতিত্বে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আরো উপস্থিত ছিলেন মাদ্রাসা ও এতিমখানার মুসল্লী ছোট-বড় ভাই বন্ধুরা।

এসময় ইউনিয়ন যুবলীগ নেতা জুয়েল মোল্লা বলেন আমরা কখনোই বঙ্গবন্ধুকে দেখি নাই কিন্তু বঙ্গবন্ধুর আত্মজীবনী পড়েছি তা থেকেই আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করে যেতে চাই আর বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিল বাংলাদেশকে সোনার বাংলা ঘড়ার লক্ষ্যে আশুলিয়া থানা ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ সবসময় প্রস্তুত থাকবে আর বঙ্গবন্ধুর রেখে যাওয়া সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যা যা দরকার আমরা ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ তাই করব ইনশাল্লাহ। বাংলাদেশ আওমীলীগ এর অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী গণ। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু ও তার স্বপরিবারের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। সবশেষে সকলের মাঝে খাবার পরিবেশন করা হয়।