গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃরংপুরের গঙ্গাচড়া মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ১’শ বোতল ফেন্সিডিল ও ১টি মোটরসাইকেলসহ বাবলু মিয়া (২৭) নামে এক মাদক কারবারিকে আটক করেছে। আটক বাবলু মিয়া লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বালাপাড়া গ্রামের দেলোয়ার হোসেন এর ছেলে।
থানা পুলিশ জানায়, গতকাল রোববার সকালে বাবলু মিয়া অভিনব কায়দায় মোটরসাইকেল এর সিটের নিচে ১’শ বোতল ফেন্সিডিল নিয়ে তার বাড়ির এলাকা হতে গঙ্গাচড়া উপজেলার মর্ণেয়া ইউনিয়নের দিকে যাচ্ছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিত্বে এসআই জাহাঙ্গীর, পিএসআই সেলিম ও কনষ্টেবল নুরন্নবী মাদক কারবারি বাবুলকে উপজেলার গজঘন্টা ইউনিয়নের বালারঘাট নামক স্থান হতে আটক করে। এ সময় তার ব্যবহৃত ১১০ সিসি টিভিএস মোটরসাইকেলটি জব্দ করে। মোটরসাইকেল নং-রংপুর-হ-১১-৫১৭১। আটক বাবলু পুলিশকে জানায়, ব্যবহৃত মোটরসাইকেলটি মর্নেয়া ইউনিয়নের সোনা চৌকিদারের ভাগিনা রবিউলের।
এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনর্চাজ সুশান্ত কুমার সরকার বলেন, আটক বাবলুর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে কোর্ট হাজতে প্রেরণ করা হবে।