তারিকুল আলম, সিরাজগঞ্জঃ জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের ৫ ইউনিয়ন) সাবেক স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শূন্য ঘোষিত এই আসনটিতে উপনির্বাচন অনুষ্ঠানের ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। এই আসনে দলীয় প্রার্থী মনোনয়নের লক্ষ্যে কাজিপুর উপজেলা আ.লীগ গত সোমবার বিকেল পর্যন্ত কাযকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আ.লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা নাসিমপুত্র সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়কে তাদের প্রার্থী হিসেবে দলীয় সমর্থন দিয়ে রেজুলেশন পাস করেছে। সভায় উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী জানান, আমরা সর্বসম্মতিক্রমে প্রথমে কণ্ঠ ভোটে এবং পরে কার্যকরি  কমিটির সদস্যরা স্বাক্ষর করে প্রস্তাব পাস করেছি। বাংলাদেশ আ.লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রি জননেত্রী শেখ হাসিনা আমাদের জয় ভাইকে প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচনের সুযোগ দেবেন এমনটি আশা করছি।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আ.লীগের সহসভাপতি ও সাবেক পৌর মেয়র জিএম তালুকদার, যুগ্ন সম্পাদক ছাইদুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার। সভায় উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।