ফিরোজ সুলতান : ঠাকুরগাঁও প্রতিনিধি : বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে দরিদ্র পরিবারের মাঝে অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে ২৩ আগষ্ট রোববার পৌর শহরের গোবিন্দনগরস্থ সংস্থার নিজস্ব কার্যালয়ে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

বিতরণ অনুষ্ঠানে এপি ম্যানেজার লিওবার্ট চিসিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, বিশেষ অতিথি ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মুনসুর আলী, কাউন্সিলর ও জেলা মহিলালীগের সভাপতি দ্রৌপদী দেবী আগারওয়ালা, এনরিচ্ প্রকল্প ম্যানেজার অসীম কুমার চ্যাটার্জি,  প্রোগ্রাম অফিসার পারুল বেগম, সুশীল চন্দ্র মন্ডল, সুসময় মানকিন, নেলসন সরেন ও হিসাব কর্মকর্তা স্বপন ঢাকী প্রমূখ।

এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে সদর উপজেলার ৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ২২০ টি অসহায় পরিবারের সদস্যদের বিকাশের মাধ্যমে প্রত্যেক পরিবারকে ৩ হাজার করে টাকা প্রদান করা হয়। এছাড়াও ২৬১টি দরিদ্র পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। সামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারে ২০ লিটার ধারণ ক্ষমতার ১টি প্লাষ্টিকের গামলা, ১টি ট্যাপকলযুক্ত বড় বালতি, ১টি সাবান কেস, ৫টি বড় স্যাভলন সাবান, ১০টি কাপড়ের মাস্ক, ২ বক্স নেপকিন ও ১কেজি ডিটারজেন্ট পাউডার বিতরণ করা হয়।