সাভার  প্রতিনিধিঃ   ঢাকার আদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় বাংলাদেশের সবচাইতে ঘন বসতি এলাকা ও শিল্প কলকারখানা অনেক বেশি থাকায় এখানকার মাদক ব্যবসায়ীরা বেছে নিয়েছে আশুলিয়া থানাদিন এই এলাকা। সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ৭০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (২৪ আগস্ট) দুপুরে আশুলিয়ার বাইপাইল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে এসআই সুদীপ কুমার গোপ ও এসআই হারুন অর রশিদের নেতৃত্বে আশুলিয়া থানা পুলিশের একটি দল। এসময় তাদেরকে সহযোগিতা করেন আশুলিয়া থানার এসআই এমদাদুল হক। 
আটককৃতরা হলো- নড়াইল জেলার লোহাগড়া থানার ইসনা গ্রামের লিয়াকত আলী মন্টুর ছেলে বিজয় হাসান তুহিন (৩৪) এবং টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার সাফা সেন্ট গ্রামের মো. মান্না মিয়ার ছেলে মো. আল আমিন (২৫)। তারা উভয়ই আশুলিয়ার জামগড়া এলাকার সনময় ভূঁইয়া বাড়িতে থেকে মাদকের ব্যবসা করে আসছিলো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ জানান, দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় সন্দেহভাজন দুই ব্যক্তি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তুহিন ও আল আমিন নামে দুই জনকে আটক করে তাদের দেহ তল্লাশি করে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ২ জন আশুলিয়ার বাইপাইলসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।